16 May, 2006

Amar shopnoner bari...RUPSHA bridge..& tin mohona rivers...

Amader shopner bari......***ReZia KhuThiR***...........khulna...






we r walking on the rupsha bridge...khanjahan ali bridge... another pic is near the khanjahan ali tomb...we r near the khanjahan ali"s canel...

we r the bank of the briver named vairab river ...tin

mohona....j

khaney 3 ta nodi ak sathey milito hoyesay......
ki shundor amader ai deshta...kothao jatey chai na amder ai monta.....
abar asibo firay....ai

dhanshiritir tirey....ai banglai....

we r on the boat.....more travel ...more enjoy.....










on the way rupsha bridge....khan jahan ali bridge....

friendships is god given....

""Amader din gaysay ki ake barei gaysay?

kichui ki nei baki?

na...raater tara ase diner alower gobhirey.....""

2 Comments:

Anonymous Anonymous said...

Every times in my dreams…I see you…I feel u … there is how I know u go on….
Near…far where ever u are…I believe in my heart does… my heart will...Go on…and on…..


Far across the distances.. And the space between us there is how I know u go on…..
Near…far where ever u are…I believe in my heart does… my heart will...Go on…and on…..

Whenever I sleep.. I only see u…because I love u


NiLaNjOnA

Thursday, 08 June, 2006  
Anonymous Anonymous said...

camera... jokhon tuli... ar shojol jokhon shilpi... tokhon... shadharon chobi e oshadharon hoye uthbe.. seta ar ashchorjo ki... shojol jabe.. onek dur... bodle debe. ... prithibi.. shathe jodi amra thaki to amra shovaggoban abong shommanito bodh korbo... ar jodi.. na thaki to ki hoyeche.... jodi tor dak sune keu na ashe.. tobe ekla cholo re... shojol to jabei onek dur... okay.. atke rakhbe k... .. shuvecha soho.. ekjon bondhu... positive bangladesh initiatives er pokho theke

Friday, 07 July, 2006  

Post a Comment

<< Home