17 May, 2006

Amader somoy guli....

amader pr0th0m tour....dhaka zoo...we rides the elephant....ata leticia larar pr0th0m hatir pithey utha...thats day leticia is very happy........
US American girl shama, my Brazilan best friend leiticia Lara,me,& my best friend shawon & taniya...




our old dhaka tour...laalbaag kella..
me..leticia,taniya & shawon...




my best friend leticia lara & me...in the shodar ghaat ...














ami r amar friend leticia lara...
amader somoy....
happy bangla new year 2006...in the fair









amader somoy guli.....rubel bhai, amar best friend talha,me & my another best friend leticia lara....

2 Comments:

Anonymous Anonymous said...

chobi sudhu chobi noy.... shilpi ekjon shadharon manush non.... ekta chobi.. ja dekhache.. shudhu tai bolche na.... seta shilpir ekta message nohon kore cholche... shilpir cinta..dhara... shilpir boktobbo tule anche... obosho.. eta sotti... ekjon valo dorshok. hote hole.. take.. o jotheshto shocheton abong... onuvutishil hoya proyojon... ami jodio... valo dorshok ba shilpo bodha noi... tobuo.. ami shojol er chobi gulo.. bujhar ceshta korchi... ekjon_bondhu positive bangladesh initiatives er pokho theke

Friday, 07 July, 2006  
Anonymous Anonymous said...

This comment has been removed by a blog administrator.

Wednesday, 26 July, 2006  

Post a Comment

<< Home